Tuesday, July 1, 2008

প্রথম ব্লগ লিখা

দিন টা খুবই বরিং গেল , এত পেইন এ গেল, Cuijin আমার চাইনিজ বস, সে একটা বদের হাড়, যেই শুনেছে আমি চলে যাব তখন শুধু পায়তারা খুজতো কিভাবে আমাদের ভুল ধরা যায়।ব্যাস তাহলেই এই মাসের বেতন টা কোন মতে HR এর মারফত কেটে এবং সারটি্ফিকেট না দিয়ে বিদায় করা যাবে।তার পরেও লুকায় গেলাম ইটালিয়ান দুতাবাসে। ভিসা এপোয়েনমেন্ট নিলাম। সেখানে বুঝতে পারলাম ইটালিয়ানরা চরম ইনডিসিপ্লিনড কারন তাদের লাগেনা কোন পুলিস ক্লিয়ারেন্স, লাগেনা বারথ সারটি্ফিকেট আর আজ করবো কাল করবো বলে কতদিন যে ভিসা প্রসেস করতে লাগলো তার নাই কোনো ইওত্তা।তার পর অফিসে এসে বসে বিরক্তির মধ্যে সময় কাটাচ্ছি তখন নেট এ নজর পড়ল ইমনের ব্লগের দিকে, ইমন প্রায় সবসময় ই আমার আইডল, তাই দেরি করলাম না, আমি ও একটা খুলে ফেল্লাম্‌......

5 comments:

m@q said...
This comment has been removed by the author.
m@q said...

দেরীতে হলেও তোমার ব্লগের খোঁজ পেলাম... হি হি হি... প্রথম ধাক্কায় "মুক্তা"টা কে সেটা ধরতে পারি নাই...

eamon said...

Saddam!!! tumi mia blog shuru korso ekbar janao o nai :@ ami ajke rafir blog theke link pailam... jai hok... onek derite hoileo "welcome to blog world :)"

Mukta said...

@তানিম ভাল ব্লগ পইড়ো, তোমার টাও আমি পড়ি।
@ইমন, আমি কি লিখি না লিখি, পাবলিক হাসবে তাই কাউরে আমি জানাইনি, তবে মনে হয় এখন নিয়মিত হব, জীবনে ত ডেইলি ডায়েরি লিখি নাই, তবে অনুভুতি শেয়ার করার জন্য ব্লগটা জোসসসস.........।

Maroof said...

mukta the kutta.. tumi chipai boisha blog lekho ar kaore janao na? shala kamine